বান্দরবানসহ ১০ জেলায় নতুন ডিসি নিয়োগ

  বিশেষ প্রতিনিধি    06-07-2023    85
বান্দরবানসহ ১০ জেলায় নতুন ডিসি নিয়োগ

দেশের ১০ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। ঢাকা, গাজীপুর, কুমিল্লা, ফেনী, পাবনা, লক্ষ্মীপুর, শরীয়তপুর, রাঙ্গামাটি, বান্দরবান, টাঙ্গাইল জেলায় নতুন ডিসি নিয়োগ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৬ জুলাই) জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত আদেশ জারি করে।

আদেশে গাজীপুরের জেলা প্রশাসক আনিসুর রহমানকে ঢাকার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ দেওয়া হয়। অপরদিকে বিদ্যুৎ বিভাগের উপসচিব আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামকে গাজীপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পদে নিয়োগ করা হয়।

এছাড়া জননিরাপত্তা বিভাগের উপসচিব মোহাম্মদ মোশারফ হোসেন খানকে রাঙ্গামাটি, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়রের একান্ত সচিব শাহ্ মোজাহিদ উদ্দিনকে বান্দরবান, প্রধানমন্ত্রীর প্রধান মুখ্য সচিবের একান্ত সচিব (উপসচিব) মো. কায়ছারুল ইসলামকে টাঙ্গাইল, স্বরাষ্ট্রমন্ত্রী একান্ত সচিব (উপসচিব) মু. আসাদুজ্জামানকে পাবনা, পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) আরিফুজ্জামানকে শরীয়তপুর, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) খন্দকার মু. মুশফিকুর রহমানকে কুমিল্লা, অর্থ বিভাগে সংযুক্ত উপসচিব সুরাইয়া জাহানকে লক্ষ্মীপুর এবং অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব মুছাম্মৎ শাহীনা আক্তারকে ফেনীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পদে নিয়োগ করা হয়েছে।

সারাদেশ-এর আরও খবর