টেকনাফে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও গুলিসহ তিন ডাকাত গ্রেফতার

  বিশেষ প্রতিনিধি    11-07-2023    99
টেকনাফে পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র ও গুলিসহ তিন ডাকাত গ্রেফতার

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও গুলিসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১০জুলাই) ভোরে টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল ফায়ার সার্ভিসের সংলগ্ন সী-বীচ রোড এলাকা থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন,চকরিয়া পৌরসভার তরচঘাট পশ্চিম বাটাখালী এলাকার নবাব মিয়ার ছেলে মো: সোহেল (২৩), টেকনাফ পৌরসভা উত্তর জালিয়া পাড়া এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে আকতার হোছন (৪০)ও খাংকার ডেইল এলাকার আমির হামজার ছেলে মো. ইউনুছ(৫৮)।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,সোমবার ভোরে উপজেলার সাবরাং ইউনিয়নের কুরাবুইজ্জা পাড়া এলাকায় ১০/১২ জন লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন তথ্য পেয়ে পুলিশের দুটি টিম ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইজিবাইক (টমটম) নিয়ে পালিয়ে যাওয়ার সময় গোদারবিল এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরে তাদের সাথে থাকা একটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র, এক রাউন্ড গুলি,একটি লম্বা ছোরা,একটি রামদা,একটি কিরিচ,তিনটি লোহার রট ও ডাকাতি কাজে ব্যবহৃত একটি ইজিবাইক (টমটম) জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়,তারা ডাকাত দলের সক্রিয় সদস্য বলে জানা যায়।আসামি আকতার হোছনের বিরুদ্ধে থানায় ৩টি,মোঃ ইউনুছের বিরুদ্ধে ২টি, ও মোঃ সোহেলের বিরুদ্ধে ফেনী সদর, কক্সবাজারের রামু ও চকোরিয়া থানায় একাধিক মামলা রয়েছে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে পৃথক দুটি মামলার রুজু করে কক্সবাজার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর হয়েছে। এঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সারাদেশ-এর আরও খবর