জনরোষের ভয়ে আ’লীগ সরকার ভীত হয়ে পড়েছে -মুহাম্মদ শাহজাহান

  বিশেষ প্রতিনিধি    22-07-2023    121
জনরোষের ভয়ে আ’লীগ সরকার ভীত হয়ে পড়েছে -মুহাম্মদ শাহজাহান

বাংলাদেশ জামায়াতে ইসলামী সহকারী সেক্রেটারি জেনারেল ও চট্টগ্রাম মহানগর আমীর মুহাম্মদ শাহজাহান বলেছেন, জনরোষের ভয়ে আ’লীগ সরকার ভীত হয়ে পড়েছে। প্রায় পনের বছর যাবত আ’লীগের দুর্নীতি, দুঃশাসন এবং দমন-পীড়নের কারণে জনগণের সঞ্চিত ক্ষোভ যে কোন সময় বিক্ষোভে ফেটে পড়ার ভয়ে আ’লীগ ভীত। কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচন ও আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ আটক নেতাকর্মীদের মুক্তির দাবিতে ১০ দফা দাবি আদায়ে জামায়াতে ইসলামী আন্দোলন চালিয়ে যাচ্ছে।

জামায়াতসহ বিরোধী দলসমূহের আন্দোলনে বিপুল সংখ্যক জনগণের অংশগ্রহণ দেখে আ’লীগ আবারো সভা-সমাবেশ নিয়ন্ত্রণ ও দমন-নিপিড়নের পথে হাঁটছে। যার পরিণতি আ’লীগের জন্য কখনো সুখকর হবে না। বাংলাদেশ জামায়াতে ইসলামী কক্সবাজার জেলা আয়োজিত ষান্মাসিক দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

জেলা আমীর মাওলানা নূর আহমেদ আনোয়ারির সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে মুহাম্মদ শাহজাহান আরো বলেন, স্বাধীনতার পর থেকে জামায়াত জাতীয় সংসদে দেশ ও দেশের মানুষের জন্য দায়িত্বশীল ও গঠনমূলক ভূমিকা পালন করে আসছে । যার কারণে জনগণের কাছে জামায়াতের গ্রহণযোগ্যতা, বিশ্বস্ততা ও আস্থা বৃদ্ধি পেয়েছে।

জনগণ থেকে জামায়াত কে বিচ্ছিন্ন করার জন্যই কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশে অফিস বন্ধ এবং সভা-সমাবেশে অঘোষিত নিষেধাজ্ঞা আরোপ করে রেখেছে আ’লীগ। অবিলম্বে এহেন অগণতান্ত্রিক ও অসাংবিধানিক আচরণ বন্ধ করে জামায়াতের সভা-সমাবেশ করার অধিকার ফিরিয়ে দেওয়ার দাবি জানাচ্ছি। তিনি জেলার সর্বত্র সাংগঠনিক ভিত্তি মজবুত করে ১০দফার পক্ষে জনমত গঠন করে জালিমশাহী আ’লীগ সরকারের বিদায়ে সম্মিলিত ভূমিকা পালনের আহ্বান জানান।

জেলা সেক্রেটারি অ্যাডভোকেট ফরিদ উদ্দিন ফারুকীর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা নায়েবে আমীর মাওলানা মুফতি মুহাম্মদ হাবিবুল্লাহ, সহকারী সেক্রেটারি জাহিদুল ইসলাম, সাংগঠনিক সেক্রেটারি শামসুল আলম বাহাদুর ও কক্সবাজার শহর আমীর আবদুল্লাহ আল ফারুক।

সমাবেশে জেলার সকল সাংগঠনিক উপজেলা শাখার আমীর- সেক্রেটারিসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সারাদেশ-এর আরও খবর