আল্লামা সাঈদীর ইন্তিকাল, কক্সবাজার জেলা জামায়াতের শোক

  বিশেষ প্রতিনিধি    15-08-2023    90
আল্লামা সাঈদীর ইন্তিকাল, কক্সবাজার জেলা জামায়াতের শোক

বিশ্ব ইসলামী আন্দোলনের অন্যতম নেতা, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কুরআন প্রখ্যাত আলেমে দ্বীন, বাংলাদেশ জামায়াতে ইসলামী নায়েবে আমীর ও সাবেক সংসদ সদস্য আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইসলামী স্কলার এবং বহু গ্রন্থ প্রণেতা আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী রাহিমাহুল্লাহ মহান রাব্বি কারিমের ডাকে সাড়া দিয়ে দুনিয়ার সফর শেষ করে আজ রাত সাড়ে ৮.৪০টার দিকে ঢাকার পিজি হাসপাতালে ইন্তিকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন…।

আল্লামা সাঈদীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জেলা জামায়াতের আমীর মাওলানা নূর আহমদ আনোয়ারী ও সেক্রেটারি অ্যাড. ফরিদ উদ্দিন ফারুকী। বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, বিশ্বের দরবারে ইসলামকে প্রতিষ্ঠা করার জন্য আজীবন সংগ্রাম করেছেন এই মহান দাঈ। শত অত্যাচার ও নির্যাতনেও তিনি আদর্শ থেকে সরে আসেননি। তাঁর মৃত্যু পৃথিবীর ইসলামী আন্দোলনের জন্য বেদনাদায়ক।

আল্লাহ সুবহানাহু ওয়া তা’য়ালা তাঁর এই গোলামকে ক্ষমা করুন, তাঁর ওপর রহম করুন এবং তাঁকে সম্মানিত করে জান্নাতুল ফিরদাউসের উঁচু মাকাম দান করে অপরিসীম নিয়ামতে সিক্ত করুন।

তাঁর পরিবার-পরিজন, শুভাকাঙ্ক্ষী ও সর্বপর্যায়ের সহকর্মীদেরকে আল্লাহ রাব্বুল আলামীন সবরে জামিল দান করুন। আমীন।।

উল্লেখ্য: বড় ছেলে শামীম সাঈদী দেশের বাইরে থাকায় আল্লামা সাঈদীর জানাযা ১৬ আগস্ট অনুষ্ঠিত হবে। কেন্দ্রীয় নির্দেশনার আলোকে কক্সবাজারেও আল্লামা সাঈদীর গায়েবানা জানাযার সম্ভাব্যতা যাচাই করা হচ্ছে। সময় নির্ধারণ করা হলে মিডিয়ার মাধ্যমে সবাইকে জানিয়ে দেওয়া হবে ইং শা আল্লাহ্। আমরা সংগঠনের সকল স্তরের জনশক্তি, শুভাকাঙ্ক্ষী ও জেলাবাসীকে ধৈর্য ধারণ করার অনুরোধ করছি। মহান আল্লাহ্ আমাদের কে সবরে জামিল দান করুন-আমীন।

সারাদেশ-এর আরও খবর