টেকনাফে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ মদ-বিয়ারসহ আটক-১

  বিশেষ প্রতিনিধি    20-08-2023    109
টেকনাফে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ মদ-বিয়ারসহ আটক-১

কক্সবাজারের টেকনাফ থানাধীন জিনাপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩৩০ ক্যান বিয়ার ও ৩৫ বোতল বিদেশী মদের বোতল উদ্ধার করা হয় র‌্যাব-১৫। এসময় জড়িত এক কিশোরকে আটক করেছে ।

আটককৃত কিশোর হলেন,টেকনাফ সাবরাং ইউনিয়নের ৬নং ওয়ার্ড ঝিনাপাড়া (আব্দুল্লার বাড়ি) এলাকার আব্দুল আহমেদ ওরফে আব্দুল্লাহ এর ছেলে মোঃ জুয়েল (১৫)।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,শনিবার (১৯ আগস্ট ) সন্ধ্যায় র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে,টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের অন্তর্গত ঝিনাপাড়া এলাকার জনৈক আব্দুল আহমেদ ওরফে আব্দুল্লাহ’র বসত বাড়ীতে একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে পালানোর চেষ্টাকালে আভিযানিক দল জুয়েল নামে একজন মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়।

উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক ধৃত মাদক কারবারীর বসত ঘরের তল্লাশী করে খাটের নিচে থাকা প্লাস্টিকের বস্তার ভিতর থেকে সর্বমোট ৩৩০ ক্যান বিয়ার (প্রতিটি ক্যানের গায়ে ইংরেজীতে ANDAMAN GOLD ALC 5% ABV LAGER BEER, PRODUCT OF MYANMAR লেখা আছে) ও ৩৫ বোতল বিদেশী মদ (যার প্রতিটির গায়ে ইংরেজীতে GLAN MASTER FINEST BLENDED WHISKY 43% VOL 70 CLলেখা আছে) উদ্ধার করা হয়।

ধৃত মাদক কারবারী জানায়, সে বেশ কিছুদিন যাবৎ মাদকদ্রব্য বিয়ার ও বিদেশী মদ টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে টেকনাফসহ কক্সবাজার জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। তিনি আরো জানান, উদ্ধারকৃত বিদেশী বিয়ার ও মদসহ আটক মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সারাদেশ-এর আরও খবর