কুতুবদিয়ার প্রয়াত ইউপি সদস্য নুরুল হকের পরিবারকে জেলা পরিষদের এক লক্ষ টাকা অনুদান

  বিশেষ প্রতিনিধি    23-08-2023    113
কুতুবদিয়ার প্রয়াত ইউপি সদস্য নুরুল হকের পরিবারকে জেলা পরিষদের এক লক্ষ টাকা অনুদান

নির্বাচনকালিন দেয়া প্রতিশ্রুতি রক্ষা করলেন কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান শাহিনুল হক মার্শাল। কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং ৯ নম্বর ওয়ার্ডের প্রয়াত ইউপি সদস্য নুরুল হকের পরিবারের হাতে এক লক্ষ টাকার চেক তুলে দিয়েছেন। গতকাল নিজ অফিসে অসহায় পরিবারের প্রয়াত মেম্বার পুত্র জসীম উদ্দীনের হাতে উক্ত এক লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রকৌশলী মোহাম্মদ সাইফুদ্দিন, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলামসহ স্থানীয় জেলা পরিষদের বিভিন্ন পদে কর্মরতরা।

জেলা পরিষদ চেয়ারম্যান শাহিনুলহক মার্শাল বলেন- আমি নির্বাচনকালীন সময়ে সকল ইউনিয়ন পরিষদ সদস্যদের ওয়াদা করেছিলাম যে আমার পিরিয়ডে দায়িত্বে থাকা কোন ইউপি সদস্য মারা গেলে অথবা অসুস্থ হয়ে পড়লে তাদেরকে এক লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান করার।

উত্তর ধুরুং ইউনিয়ন পরিষদের সদস্য নুরুল হক ক্যান্সার আক্রান্ত হয়ে মরণোত্তর তার পরিবারকে সহায়তা হিসেবে উক্ত ১ লক্ষ টাকা সহায়তা দিতে পেরে মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া আদায় করছি। অদূর ভবিষ্যতেও যেকোনো সময় যে কোন দুঃসময়ে তাদের পাশে থাকার দেয়া প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করব ইনশাল্লাহ।

উল্লেখ তিনি জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে মানবিক কার্যক্রম,আর্থিক সহায়তা দিয়ে সাধারণ মানুষের আস্থা অর্জন করে চলেছেন। গত ১৫ আগষ্ট জেলার দরিদ্র ও অসহায় মেধাবী ৬৩০ জন শিক্ষার্থীদের হাতে ৩০ লক্ষ টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়, সাথে ফলজ- বনজ বিভিন্ন প্রজাতির চারা বিতরণ করা হয়।

সারাদেশ-এর আরও খবর