তৃণমূলের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়নের নির্দেশ শেখ হাসিনার

  বিশেষ প্রতিনিধি    19-02-2023    233
তৃণমূলের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়নের নির্দেশ শেখ হাসিনার

ট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আওতাধীন ইউনিট, ওয়ার্ড ও থানা সম্মেলন দ্রুত সময়ের মধ্যে শেষ করতে নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সঙ্গে দলের ত্যাগী নেকাকর্মীদের মূল্যায়ন করারও নির্দেশ দেন তিনি।

আজ রোববার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতাদের এক সৌজন্য সাক্ষাতে এই নির্দেশনা দেন তিনি।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের বিষয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী রমজানের আগে ইউনিট ও ওয়ার্ড সম্মেলন শেষ করতে বলেছেন। ইউনিট ও ওয়ার্ড সম্মেলনের পরে দ্রুততম সময়ে থানা সম্মেলন শেষ করে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন আয়োজনেরও নির্দেশ দিয়েছেন নেত্রী। দলের প্রাথমিক সদস্য সংখ্যা বাড়ানোর ওপর জোর দিয়েছেন তিনি। এজন্য দলের তৃণমূল পর্যায়ে ত্যাগী ও নিবেদিত ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও প্রবীণ সদস্যদের মূল্যায়ন করারও নির্দেশ দেন দলের সভাপতি।’

আ জ ম নাছির উদ্দিন আরও বলেন, ‘বিএনপির অপপ্রচার ও আন্দোলনের নামে নাশকতাসহ সকল ষড়যন্ত্র জনগণকে সঙ্গে নিয়ে সতর্কভাবে মোকাবিলা করার নির্দেশনা দিয়েছেন দলীয় সভানেত্রী। এ ব্যাপারে তৃণমূল ও সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন তিনি।’

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, জহিরুল আলম দোভাষ ও আলতাফ হোসেন চৌধুরী, নগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী, যুগ্ম সম্পাদক বদিউল আলম, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম প্রমুখ।

সারাদেশ-এর আরও খবর