ঈদে দুই বাংলার তিন নায়িকার ধামাকা

  বিশেষ প্রতিনিধি    09-06-2024    22
ঈদে দুই বাংলার তিন নায়িকার ধামাকা

ঈদুল আজহার আর মাত্র কয়েকদিন বাকি। এরই মধ্যে প্রেক্ষাগৃহ কাঁপাতে প্রস্তত তিন চলচ্চিত্র- ‘তুফান’, ‘ময়ূরাক্ষী’ ও ‘রিভেঞ্জ’। যদিও ঈদে মুক্তির অপেক্ষায় এসব চলচ্চিত্রগুলোর সঙ্গে তাল মেলাতে পারেনি ‘জংলি’, ‘এশা মার্ডার’ ও ‘নীল চক্র’ নামের তিনটি সিনেমা। কারণ, চলচ্চিত্রগুলোর মুক্তির সময় পিছিয়েছে।

তবে ‘তুফান’, ‘ময়ূরাক্ষী’ ও ‘রিভেঞ্জ’ এর মুক্তি যে চূড়ান্ত, তাতে কোনো সন্দেহ নেই। সিনেমাগুলো নিয়ে চলছে ব্যাপক প্রচারণা। পাশাপাশি চলচ্চিত্রগুলো নিয়ে দর্শকমনেও ফুটে উঠছে তুমুল আগ্রহ-উদ্দীপনা।

এবারের ঈদ বিশেষ চলচ্চিত্রে দর্শকদের আগ্রহের পেছনে একটি অন্যতম কারণ দুই দেশের তিন নায়িকার ধামাকা। ‘তুফান’, ‘ময়ূরাক্ষী’ ও ‘রিভেঞ্জ’- এই তিন সিনেমার মাধ্যমে এবার ঈদে প্রেক্ষাগৃহ কাঁপাবেন দুই বাংলার শীর্ষ তিন নায়িকা ববি, শবনম বুবলি ও মিমি চক্রবর্তী।

দেখে নেওয়া যাক, কোন চলচ্চিত্রে কোন নায়িকা ধামাকা নিয়ে আসছেন।

রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ সিনেমায় শাকিব খানের বিপরীতে রয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। এতে আরও অভিনয় করেছেন মাসুমা রহমান নাবিলা, চঞ্চল চৌধুরি ও মিশা সওদাগরসহ অনেকেই। ইতোমধ্যে তুফান’ সিনেমার টিজার ও গান পছন্দ করেছে অনেক দর্শক। এরই মধ্য দিয়ে শাকিব খান ও চঞ্চল চৌধুরীকে প্রথমবার একসঙ্গে পর্দায় দেখা যাবে।

এবার ঈদে আরও একটি সংযোজন রাশিদ পলাশ পরিচালিত ও ববি অভিনীত সিনেমা ‘ময়ূরাক্ষী’। অভিনয় করেছেন সুদীপ বিশ্বাস দীপ, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরি ও দীপক সুমনসহ অনেকেই। ‘ময়ূরাক্ষী’ সিনেমাটি যে গল্পে নির্মিত হয়েছে, যা এর আগে এমন গল্প নিয়ে সিনেমা হয়নি বলে জানিয়েছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান।

এছাড়াও মোহাম্মদ ইকবাল পরিচালিত ও শবনম বুবলি অভিনীত ঈদের অ্যাকশন সিনেমা ‘রিভেঞ্জ’। যেখানে দেখা যাবে জিয়াউল রোশান, দীপা খন্দকার ও মিশা সওদাগরসহ অনেক অভিনেতা-অভিনেত্রীকে। নায়িকা শবনম বুবলির অ্যাকশন দৃশ্য দর্শকদের উন্মাদনা বাড়াবে বলে জানিয়েছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান।

গত ঈদুল ফিতরে একটি দুটো নয়, ১১টি সিনেমা মুক্তি পেয়েছিল দেশের প্রেক্ষাগৃহে। যদিও এবারের ঈদুল আজহায় নতুন চলচ্চিত্রের সংখ্যা অনেকটাই কম হয়েছে। এরপরও সিনেমা প্রেমীদের সেই হারে হতাশা প্রকাশ করতে দেখা যায়নি। তবে সিনেমা সংশ্লিষ্টরা এই তিনটি সিনেমাকে যথেষ্টই বলছেন।

বিনোদন-এর আরও খবর