মনোনয়ন পাননি ভাশুর, কার পক্ষে ভোটের মাঠে মাহি?

  বিশেষ প্রতিনিধি    21-05-2023    137
মনোনয়ন পাননি ভাশুর, কার পক্ষে ভোটের মাঠে মাহি?

সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে চাইলেও মনোনয়ন না পেয়ে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে নির্বাচনে সহায়তা করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। পরে তার স্বামী রাকিব সরকারের বড়ভাই কামরুল আহসান সরকার রাসেল গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থী হওয়ার জন্য ফরম জমা দেন। সেই সময়ও মাহি ছিলেন সঙ্গে।

কিন্তু মনোনয়ন পাননি তিনি। পরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আজমত উল্লা খানের নির্বাচনি প্রচারে নেমেছেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি।

শনিবার তিনি গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকার আশপাশের ভোটারদের কাছে নৌকার প্রতীকের প্রার্থীর জন্য ভোট চান এবং লিফলেট বিতরণ করেন। এ সময় মাহিকে দেখতে ভিড় জমান অনেকে। তার সঙ্গে কুশল বিনিময় করতে ও সেলফি তুলতে দেখা যায় অনেককে।

কিছু দিন আগে মা হওয়া মাহি প্রচারের সময় বলেন, আমাদের দেশে যে উন্নয়ন আর গাজীপুরের যে উন্নয়ন তা কিন্তু প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নিজের করা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরকে অনেক বেশি অগ্রাধিকার দিয়ে বিভিন্ন ধরনের রাস্তা করেছেন নানা উন্নয়ন করেছেন, অনেক সুন্দর সুন্দর উন্নয়ন তিনি এই গাজীপুরে করেছেন। এই উন্নয়নটা অব্যাহত রাখতে আজমত উল্লা খানকে নির্বাচনে বিজয়ী করতে হবে এবং তিনি অনেক ভোটের ব্যবধানে জিতবেন।

গণসংযোগকালে বছরখানেক আগে রাজনীতিতে নাম লেখানো এ চিত্র নায়িকা বলেন, গাজীপুরবাসী প্রধানমন্ত্রীর দেওয়া সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে সবাই আজমত উল্লা খানকে ভোট দেবেন।

বিনোদন-এর আরও খবর