নির্বাচন শেষ হতেই শুভশ্রীকে নিয়ে ভ্যাকেশনে রাজ

  বিশেষ প্রতিনিধি    09-06-2024    22
নির্বাচন শেষ হতেই শুভশ্রীকে নিয়ে ভ্যাকেশনে রাজ

পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেসের ভালো ফলাফলের পর কিছুটা চিন্তামুক্ত পরিচালক প্রযোজক ও বিধায়ক রাজ চক্রবর্তী। শ্যুটিং নির্বাচনের প্রচারের চাপ সব কিছু নিয়ে রাজ চক্রবর্তীর বিশাল ব্যস্ততা ছিল। নির্বাচন পরবর্তী সময়ে কাজে ফেরার আগে কিছুটা কোয়ালিটি ফ্যামিলি টাইম কাটাচ্ছেন রাজ।

ভ্যাকেশনে গেছেন রাজ শুভশ্রী। সঙ্গে রয়েছে ইউভান। সোশ্যাল মিডিয়ায় নিজেদের পারিবারিক ছবি শেয়ারও করেছেন শুভশ্রী। যেখানে দেখা যাচ্ছে সুইমিং পুলে জলকেলির মাঝে ফটোসেশনে মেতেছেন তারা। কালো রঙা ব্রালেটে একেবারে নজরকাড়া লাগছে শুভশ্রী। চোখে রয়েছে কালো সানগ্লাস। যদিও ছবিগুলোতে ইয়ালিনির ঝলক মেলেনি। তারকা জুটিতে ছুটি কাটাতে ঠিক কোথায় গেছেন, তা এখনও স্পষ্ট নয়। সুযোগ পেলেই ভ্যাকেশনে যান রাজ শুভশ্রী। কখনও ইউভানকে সঙ্গে নিয়ে তারা বেরিয়ে পড়েন, তো কখনও আবার সঙ্গে তাকে কাছের বন্ধুবান্ধব বা পরিবারের বাকিরা। তবে বেশিরভাগ সময়ে তাদের ডেসটিনেশন থাকে সমুদ্রসৈকত। এটাই তাদের বেশি প্রিয়, নাকি হাতে কম সময় থাকে বলে সমুদ্র বেছে নেন তারা, তা স্পষ্ট নয়।

প্রসঙ্গত, রাজ ও শুভশ্রী যে একে অপরকে চোখে হারান একথা এখন বোধ হয় আর কারও অজানা না। বিয়ের বয়স ৬ বছর হলেও এখনও প্রেমে যেন হাবুডুবু খান। মাম্মা লাভ চার দেওয়ালের বাইরে সামাজিক মাধ্যমেও নজর কাড়ছে নেটিজেনদের। আসলে একে অপরকে মাম্মা বলেই ডাকেন রাজশ্রী। জুটির পরিবারে ইউভান ও ইয়ালিনি যোগ হওয়ার পর যেন, একদম ষোলো কলা পূর্ণ হয়েছে।

বিনোদন-এর আরও খবর