রাস্তা পারাপারের সময় প্রাইভেট কারের ধাক্কায় নারী নিহত

  বিশেষ প্রতিনিধি    09-06-2024    20
রাস্তা পারাপারের সময় প্রাইভেট কারের ধাক্কায় নারী নিহত

রাজধানীর যাত্রাবাড়ীর বিবির বাগিচার চার নাম্বার গেটের সামনে রাস্তা পারাপারের সময় প্রাইভেট কারের ধাক্কায় লিপি আক্তার(৪০) নামের এক নারী নিহত হয়েছেন। এই ঘটনায় ওই নারীর চার বছর বয়সের শিশু সন্তানও আহত হয়েছে।

শনিবার (৮ জুন) রাতের দিকে এই ঘটনাটি ঘটে। পরে রাত পৌনে দশটার দিকে মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পথচারী বিল্লাল হোসেন জানান, আজ রাত আটটার দিকে যাত্রাবাড়ীর বিবির বাগিচার এলাকায় রাস্তা পারাপারের সময় একটি প্রাইভেট কারের ধাক্কায় এক নারী ও তার শিশু গুরুতর আহত হয়। পরে দ্রুত তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক জানান ওই নারী আর বেঁচে নেই। এই ঘটনায় সামান্য আহত ওই নারীর শিশুটি বর্তমানে ঢাকা মেডিকেলের ৯৮ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, যাত্রাবাড়ী থেকে মুমূর্ষ অবস্থায় এক নারী এবং সামান্য আহত তার শিশুকে হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে ওই নারীকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় ওই নারীর শিশুকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আমরা প্রাইভেট কারের চালক সবুজকে পুলিশ ক্যাম্পে আটক রেখেছি। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

জাতীয়-এর আরও খবর