সন্তানের অপেক্ষায় তারা, দীপিকার আগেই মা হচ্ছেন আরও যে নায়িকারা

  বিশেষ প্রতিনিধি    22-03-2024    47
সন্তানের অপেক্ষায় তারা, দীপিকার আগেই মা হচ্ছেন আরও যে নায়িকারা

চলতি বছরে মা হচ্ছেন একাধিক তারকা দম্পতি। এমন সুখবর দিয়েছেন অনেক দম্পতিই। দীপিকা-রণবীর থেকে শুরু করে ইয়ামি-আদিত‍্য। তালিকায় রয়েছে আরও অনেকের নাম। এবার জানা গেল সন্তানের বাবা-মা হতে চলেছেন ইন্ডাস্ট্রির আরও এক স্টার কাপল।

গত সেপ্টেম্বরেই নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা সবাইকে জানান বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। রণবীর সিং এবং দীপিকার প্রথম সন্তান জন্ম নেবে এ বছরের সেপ্টেম্বর মাসে। ইনস্টাগ্রামে মিষ্টি পোস্ট করে সেকথা নিজেই জানান অভিনেত্রী।

অন্তঃসত্ত্বা অভিনেত্রী ইয়ামি গৌতমও। বিয়ের ৩ বছরের মাথায় সন্তান আসার খবর দিলেন তারকা জুটি। ইয়ামির আসন্ন সিনেমা ‘আর্টিকেল ৩৭০’র ট্রেলার লঞ্চেই স্বামী আদিত্য ধর জানান, ‘বেবি অন দ্য ওয়ে’।

‘ফুকরে’ খ‍্যাত তারকা আলি ফজল এবং অভিনেত্রী রিচা চাড্ডাও স্বাগত জানাবেন তাদের প্রথম সন্তানকে। এবার সেই তালিকায় আরও এক দম্পতি। অভিনেত্রী অমলা পলও অন্তঃসত্ত্বা।

এবার জানা গেল, প্রযোজক এবং অভিনেতা যশ কুমার এবং অভিনেত্রী নিধি ঝায়ের সংসারে আসছে নতুন অতিথি। যশ এবং নিধি দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির চেনা মুখ।

সম্প্রতি বেবি বাম্পের ছবি পোস্ট করলেন নায়িকা নিধি এবং তার স্বামী যশ। নীল রঙের পোশাকে দেখা গেল হবু মা নিধিকে। যশ কুমারের দ্বিতীয় স্ত্রী নিধি ঝা। প্রযোজক এবং অভিনেতা যশের প্রথম স্ত্রীর সঙ্গে একটি কন‍্যা সন্তান রয়েছে।

বিনোদন-এর আরও খবর